শোক দিবসে বিশ্বনাথে ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র কুইজ প্রতিযোগিতা

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে ১৫ আগস্টের পৈশাচিক হত্যাকান্ড বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) সকালে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে পৌর শহরের বিয়াম ল্যাবরেটরি স্কুলে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে এ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কারের পাশাপাশি সনদপত্র ও ফলজ গাছ উপহার দেয়া হয়।

প্রতিযোগিতায় ক-গ্রুপে ১ম হয় মেরিট কেয়ার স্কুলের শিক্ষার্থী রাহাত ভূইয়্যা, ২য় হয় একই স্কুলের শিক্ষার্থী হাবিবুর রশিদ এবং  খ-গ্রুপে ১ম হয় মেরিট কেয়ার স্কুলের অহনা পাল মনীষা, ২য় হয় বিয়াম ল্যাবরেটরি স্কুলের তাহিয়া আক্তার।

উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আনহার আলীর পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার কাউন্সিলর রাসনা বেগম, পরিষদের সাধারণ সম্পাদক ও বিয়াম ল্যাবরেটরি স্কুলের প্রিন্সিপাল মণি কাঞ্চন চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, উপজেলা জাতীয় কবিতা পরিষদের সভাপতি কবি আব্দুল হান্নান ইউজেটিক্স, প্রভাষক ও কবি শামীম হোসেন, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সহ সভাপতি কবির আহমদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, শিক্ষক অলক কান্তি দাশ, পরিষদের সদস্য শেখ কাওছার আলী, সৌমিত্র ধর প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *