সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নতুন কমিটিকে নিসচা সিলেট জেলার অভিনন্দন

সিলেট

সিলেটের শত বছরের ঐতিহ্যের স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার আহবায়ক জহিরুল ইসলাম মিশু, যুগ্ম আহবায়ক শফিকুল রহমান চৌধুরী, আব্দুল মালিক পুকন ও সদস্য সচিব ছয়ফুল করিম চৌধুরী হায়াত।

শনিবার এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, সিলেট প্রেসক্লাব গণমাধ্যম কর্মীদের ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের সাংবাদিকগণ পাঠকদের নিকট বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন। নতুন কমিটির কর্মদক্ষতায় সিলেট প্রেসক্লাবের কার্যক্রমে আরো গতিশীলতা আসবে। নতুন কমিটি আরো কার্যকরী ভূমিকা পালনে সক্ষম হবে। সিলেটে কর্মরত সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ আরও সুদৃঢ় ভূমিকা পালন করবেন।

উল্লেখ্য,এবারের নির্বাচনে ক্লাবটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইকরামুল কবির ইকু। সহসভাপতি নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ ও বাপ্পা ঘোষ চৌধুরী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সিরাজুল ইসলাম,সহসাধারণ সম্পাদক শুয়াইবুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিস রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শেখ আব্দুল মজিদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ ও ৩ নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শেখ আশরাফুল ইসলাম নাসির, আব্দুর রাজ্জাক ও সুনীল সিংহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *