সিলেট মহানগর সভাপতির পিতার ইন্তেকালে সিলেট শিবিরের শোক।

সিলেট

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল-ফারুকের সম্মানিত পিতা জনাব ডাঃ জামাল আহমদ এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট অঞ্চলের নেতৃবৃন্দ।

এক যৌথ শোকবার্তায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সভাপতি রাহাত বিন সায়েফ চৌধুরী, সিলেট জেলা পূর্বের সভাপতি মুহিবুল্লাহ হুসনেগীর, সিলেট জেলা পশ্চিমের সভাপতি সাহার বিন সামাদ, সিলেট মহানগর সেক্রেটারি সিদ্দিক আহমদ বলেন, দীর্ঘদিন যাবত আমাদের সম্মানিত পিতা ডাঃ জামাল আহমদ ডায়বেটিস সহ নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন। চিকিৎসারত অবস্থায় তিনি গতকাল রাত ১১.৩০ ঘটিকায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮৬) বছর। মৃত্যুকালে তিনি চার ছেলে,দুই মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

ডাঃ জামাল উদ্দিন ছিলেন একজন নির্বিবাদী সজ্জন ব্যক্তিত্ব।সিলেটে ইসলামী আন্দোলনের প্রচার-প্রসারে তার ভূমিকা ছিলো অপরিসীম। ডাক্তার হিসেবে তিনি নিরলসভাবে জাতির খেদমত করে গেছেন। তিনি ছিলেন ইসলামী আন্দোলনের জন্য নিবেদিত প্রাণ এবং ছাত্রশিবিরের জন্য অভিভাবক স্বরুপ।ছাত্রশিবিরের নেতাকর্মীরা সব সময় তার ভালোবাসায় সিক্ত ছিলো। ছাত্রশিবিরের প্রতি তার অকৃত্তিম ভালোবাসা আমাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন পিতার স্নেহ, পরামর্শ ও দিকনির্দেশনা থেকে বঞ্চিত হলো। সকল পরিস্থিতিতেই ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রতি তার অবস্থান সুদৃঢ় ছিলো। তার ইসলাম প্রেম আমাদেরকে অনুপ্রেরণা দিয়ে সামনে এগিয়ে নিবে ইনশাআল্লাহ। সম্মানিত পিতার বিদায়ে আমাদের হৃদয় আজ ব্যথিত। তাঁর ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি শোকাহত।

আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি । মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করছি মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে এবং তাকে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্বীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।

বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *