হিরো আলমকে প্রাণনাশের হুমকি,অভিযোগ দায়েরের পর আসামি গোলাপগঞ্জে গ্রেপ্তার!

জাতীয়

রাসেল আহমদ, (গোলাপগঞ্জ প্রতিনিধি):::

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হয়ে পরাজিত হওয়া ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় আবু আহমেদ (২৪) নামের একজনকে সিলেট থেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকাল চারটার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকা থেকে থানাপুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। আবু আহমেদের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ ভাদেশ্বর গ্রামে।

আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক।

পুলিশ সূত্র জানায়, সোমবার (২৪ জুলাই) রাত পৌনে ১০টার দিকে হিরো আলমের ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় তিনি রাতেই হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে হিরো আলম উল্লেখ করেন- ওই ব্যক্তি তাঁকে গালি দেওয়ার পাশাপাশি সাত দিনের মধ্যে হত্যা করে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। এতে তিনি শঙ্কা বোধ করায় মধ্যরাতে হাতিরঝিল থানায় জিডি করেছেন।

জিডি দায়েরের পর হাতিরঝিল থানাপুলিশ হুমকিদাতার (আবু আহমেদ) মোবাইল ফোন নাম্বারের অবস্থান প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে আটকের জন্য গোলাপগঞ্জ থানাপুলিশকে অনুরোধ করে। ফলে ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে মঙ্গলবার বিকালে তাকে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বলেন- খবর পাওয়ামাত্র এসপি স্যারের নির্দেশে এবং সার্কেল স্যার সুদীপ দাস ও অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করেছে গোলাপগঞ্জ থানাপুলিশ।
হাতিরঝিল থানাপুলিশ এসে আটক যুবককে নিয়ে যাবে বলে জানান তিনি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *