জৈন্তাপুর মডেল থানা পুলিশ শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ৭৫ বোতল মদ সহ সিএনজি আটক করেছে !!

সিলেট

বিলালুর রহমান জৈন্তাপুর সিলেট জেলা প্রতিনিধি:

জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলার শ্রীপুর চা-বাগান এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় ৭৫ বোতল মদ সহ একটি সিএনজি গাড়ি আটক করেছে ।
পুলিশ সূত্রে জানাগেছে, শনিবার (২৩শে ডিসেম্বর) দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর উপজেলার শ্রীপুর চা-বাগান সংলগ্ন এলাকায় অভিযান চালায় এসব ভারতীয় মদ আটক করা হয়।
জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম)’র নেতৃত্বে পুলিশের এস আই মোস্তাফিজুর রহমান সহ সঙ্গীয় পুলিশ ফোর্স শ্রীপুর আলু-বাগান সংলগ্ন এলাকায় অবস্থানকাল সিএনজি চালিত অটোরিকশা’টি পুলিশের উপস্থিতি টের পেয়ে শ্রীপুর চা-বাগানের ভিতরে গাড়ি প্রবেশ করে। পুলিশ সিএনজি অটোরিকশা-কে ধাওয়া করে সিএনজি সহ ৭৫ বোতল মাদক আটক করতে সক্ষত হয়।
আটক সিএনজি ( সিলেট-থ ১২-৯৩৬৭) জব্ধ করা হয়। আটক মাদকের আনুমানিক বাজার মূল্য অন্তত ১ লক্ষ ২০ হাজার টাকা।
এই ব্যাপারে জৈন্তাপুর মডেল থানায় অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) মাদক আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, বড়দিন ও ইংরেজি নববর্ষ-কে ও সামনে রেখে চোরাকারবারীরা মাদক পাচার কাজে সক্রিয় হয়ে উঠেছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ সীমান্ত এলাকা সহ উপজেলা জুড়ে অভিযান জোরদার করা হয়েছে।
তিনি বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে পুলিশ মাদককের ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হচ্ছে। মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে পুলিশ তৎপর রয়েছে। তিনি ৭৫ বোতল মদ সহ সিএনজি অটোরিকশা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *