লাখাইয়ে কর্মরত সাংবাদিকদের সাথে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার মতবিনিময়

হবিগঞ্জ

এম ইয়াকুব হাসান অন্তর
হবিগনজ জেলা প্রতিনিধিঃ

লাখাইয়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে লাখাই থানা পুলিশের নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি( এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল খায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক ( তদন্ত) চম্পক দাম।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট মোঃ আলী নোয়াজ, সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, সহসভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, যুগ্ম সম্পাদক আলী আহমেদ, অর্থ সম্পাদক ছায়েদুর রহমান, সহ সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, আইন বিষয়ক সম্পাদক মাসুদ রানা মাসুক,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইয়াকুব হাসান অন্তর, প্রচার সম্পাদক তোফাজ্জল হক, সহপ্রচার সম্পাদক কামরুল হাসান সুজন, নির্বাহী সদস্য আব্দুল হান্নান , জালাল আহমেদ, নোমান মোল্লা, সুশীল চন্দ্র দাস, সানী চন্দ্র বিশ্বাস, সূর্য রায়, শামীম আহমেদ চৌধুরী,ফরহাদ হোসেন, মুফতি আসাদুজ্জামান আনোয়ারী, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহসভাপতি মহসিন সাদেক, জুনাইদ চৌধুরী প্রমুখ।
সভায় উপস্থিত সাংবাদিক বৃন্দ লাখাইয়ের আইনশৃঙ্খলা, মাদক,জুয়া,দাদন ব্যবসা,শব্দদুষণ,চুরি-ডাকাতি সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং বিরাজমান সমস্যা নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি আহবান জানানো হয়।
সভাপতির বক্তব্যে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল খায়ের বলেন মাদক ও জুয়া নানাবিধ অপরাধের জন্য দায়ী। মাদক ও জুয়া নির্মূলে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। লাখাইয়ের আইনশৃংখলাপরিস্থতির সামগ্রিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *