গরীবের অধিকার লুন্টন কারিরা বেশি দিন টিকে থাকতে পারেনা -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, মানুষের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করতে হলে আমাদের সবাইকে সততার সাথে কাজ করতে হবে। গরীবের অধিকার লুন্টন কারিরা বেশি দিন টিকে থাকতে পারেনা, এক দিন তাদের পতন হবেই হবে। ঘুষ-দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ জানিয়ে সরকারের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়ন করা হচ্ছে কিনা সেদিকে সবাইকে সুদৃষ্টি রাখতে হবে।

তিনি মঙ্গলবার (১১ এপ্রিল) সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামে ‘ছগির শাহ্ পাঞ্জেগানা মসজিদ কমিটি’র উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। এরপূর্বে এমপি মোকাব্বির খান প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে ‘ইয়াছিন উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামন হতে আলমা কমিউনিটি সেন্টারের সামন পর্যন্ত রাস্তার পার্শ্বে মাটি ভরাট এবং বেতসান্দি গ্রামের রমিজের গোরস্থানের পাশ হতে আজর আলীর বাড়ির সামন পর্যন্ত রাস্তায় সিসি করণ কাজের উদ্বোধন করেন।

মসজিদের মোতাওয়াল্লী আসক আলীর সভাপতিত্বে এবং সংগঠক আমির আলী ও একেএম তুহেমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলার অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা রফিক মিয়া, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া। সভা শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুল খালিক।
ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ সেলিম, সদস্য আনোয়ার হোসেন, এমপির এপিএস ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব প্রমুখসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *