বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ‘সেভ দ্যা চিলড্রেন’র হাড়ি-পাতিল ও বাসন বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৮৬ টি পরিবারের সদস্যদের মাঝে হাড়ি-পাতিল, কলসহ রান্নাঘরের সামগ্রী বাসন বিতরণ করা হয়েছে।

রোববার (৬ নভেম্বর) দুপুরে লামাকাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ‘আরডিআরএস’ বাংলাদেশের উদ্যোগে এবং ‘সেভ দ্যা চিলড্রেন’ এর অর্থায়নে এলাকার ১৮৬ টি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে জনপ্রতি (২টা করে এলমুনিয়াম রান্নার পাতিল ও ঢাকনা, ১টা কলস, ১টা প্লাস্টিক মগ, ১টা প্যাকেট বক্স, ৩টা করে মেলামাইন তরকারি ও ভাতের চামচ, ৪টা ভাতের প্লেইট, ২টা পানির গ্লাস, ৩টা তরকারি চামচ, ১টা বাটি) বিতরণ করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুশরাত জাহান।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ‘আরডিআরএস’ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকার, হেড অব ডেভলপমেন্ট প্রোগ্রামার আব্দুস সামাদ, জেলা প্রোগ্রাম ম্যানেজার তপন কুমার সাহা, সেভ দ্যা চিলড্রেন এর প্রতিনিধি রিক্তা রায়।

এসময় উপস্হিত ছিলেন ‘আরডিআরএস’ বাংলাদেশ এর সিলেট জেলা প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. ফরাজদুক ভূঁইয়া, সেভ দ্যা চিলড্রেন’র প্রতিনিধি মো. তাজমুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা প্রজেক্ট কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, প্রজেক্ট ম্যানেজার মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য মো. চমক আলী, জসিম উদ্দিন, লাল মিয়া লালু, মো. আফজল হোসাইন, নেপাল দাশ, সংরক্ষিত মহিলা সদস্য দিলারা বেগম, সোহাদা বেগম, সাংবাদিক ফারুক আহমদ, ইউপি সচিব জিয়ার রহমান সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *